বাংলাদেশী পুরুষের সাথে যৌন মিলনে ধরা পড়ল দুই মালয়েশিয়া নারী

মালয়েশিয়ার পেনাং রাজ্য কুলিম জেলা ধর্মীয় কার্যালয় (পিএডিকে) রবিবার এখানে লুনাসের একটি বোর্ডিং হাউসে একটি আলাদা আলাদা কক্ষে দুই বাংলাদেশী পুরুষের সাথে যৌন সম্পর্ক স্থাপনের পরে দুই নারীকে গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ।

কুলিম জেলা ধর্মীয় কর্তৃপক্ষের কর্মকর্তা আনোয়ার শরীফফুদ্দিন মাত সাদ জানান, জড়িত দুই দম্পতির যৌন কর্মকাণ্ডের বিষয়ে জনসাধারণের তথ্য পেয়ে তার দল বোর্ডিং হাউসে পুলিশের সহায়তায় তলাশি করে করেন ।

স্থানীয় সময় রবিবার সকাল ১১.৩০ মিনিটে প্রথম কক্ষে পরিদর্শনের ফলাফলে দেখা যায় যে একজন মহিলা যিনি একজনের স্ত্রী এবং চার সন্তান রয়েছে তাকে একজন বাংলাদেশী পুরুষের সাথে একসাথে পাওয়া গেছে।

“৩৮ বছর বয়সী মহিলাটি কুলিমে থাকেন এবং দাবি করেন যে তিনি তার স্বামীকে গাড়ির লাইসেন্স নেওয়ার কারণ দিয়েছেন।

আরও মন্তব্য করে ধর্মীয় নেতা আনোয়ার শরীফফুদ্দিন বলেন, দুপুর ১২টা ৪৫ মিনিটে একটি পৃথক কক্ষে ২৬ বছর বয়সী এক নারী ৩৫ বছর বয়সী এক বাংলাদেশি পুরুষের সঙ্গে যৌনমিলনে ধরা পড়েন।

“অন্য ঘরে আটক মহিলাটিও সাত বছর ধরে বিবাহিত কিন্তু এখনও কোন সন্তান নেই।

“তিনি তার স্বামীকে একটি বন্ধুর সাথে গাড়ির লাইসেন্স নেওয়ার অজুহাতও দিয়েছেন,” তিনি বলেছিলেন।

তিনি বলেন, ওই দুই নারী একটি প্লাস্টিক কারখানায় কাজ করতেন এবং ওয়েচ্যাট অ্যাপ্লিকেশনের মাধ্যমে বাংলাদেশি পুরুষকে চিনতেন।

তাদের কেদাহ সিরিয়াহ ফৌজদারি অপরাধ আইন ২০১৪ এর ধারা ২৫ অনুসারে গ্রেপ্তার করা হয়েছিল এবং দোষী প্রমাণিত হলে আর এম তিন হাজার রিংঙ্গিতের এর বেশি জরিমানা বা দুই বছরের জেল বা উভয় দণ্ড হতে পারে৷

আরো বলেন , জবানবন্দি নেওয়ার আগে তাদের সবাইকে লুনাস থানায় নিয়ে যাওয়া হয়েছে।